About Us

Know about us more

Epostman ২৪ ঘণ্টার মধ্যে পণ্য বা পার্সেল দ্রুত ডেলিভারি করার জন্য একটি নির্ভরযোগ্য কুরিয়ার সার্ভিস।

আমাদের প্রধান লক্ষ্যই হচ্ছে সঠিক সময়ে পণ্য ডেলিভারি করা। পণ্য বা পার্সেল আমাদের অভিজ্ঞ ডেলিভারি ম্যান সঠিক সময়ে সঠিক স্থানে পৌছে দিতে দৃঢ় প্রতিজ্ঞ।

২০১৭ সালের ১২ সেপ্টেম্বর তারিখে
Epostman এর যাত্রা শুরু হয়েছিল। শুরুটা আমাদের ছোট আকারে হলেও বর্তমানে পুরো ঢাকা সিটি জুড়ে আমাদের কার্যক্রম বিস্তৃত। পণ্য বা পার্সেল আরও দ্রুত ডেলিভারি করার জন্য বর্তমানে ঢাকায় আমাদের ৮টি ফ্রাঞ্চাইজি চালু আছে। ২০১৯ সালের মধ্যে ঢাকার বাহিরে অর্থাৎ সারা বাংলাদেশে জনগণের দোরগোড়ায় আমাদের সার্ভিস পৌঁছে দেওয়ার সুদূরপ্রসারী একটি পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে Team Epostman

Team
Epostmanএ আছে খুব দক্ষ একদল কর্মী, যারা পণ্য বা পার্সেল গ্রহণ থেকে শুরু করে ডেলিভারি পর্যন্ত সর্বদা সচেষ্ট থাকে। যার ফলে ক্লায়েন্টদের পার্সেল কোনরকম ঝামেলা ছাড়াই দ্রুত সময়ের মধ্যে যথাস্থানে পৌঁছে যায়। আমাদের পেমেন্টটাও প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী অতি দ্রুত পরিশোধ করা হয়। সেকারণে আমাদের ক্লায়েন্টরা থাকেন দুশ্চিন্তামুক্ত। আমরা মনে করি ক্লায়েন্টদের সন্তুষ্ট করতে পারাই আমাদের সাফল্য।

তাই অন টাইম ডেলিভারি, রেগুলার পেমেন্ট ও বিশ্বস্ততার মাধ্যমে আমরা দেশের সেরা অনলাইন কুরিয়ার সার্ভিস হিসেবে গ্রহণযোগ্যতা অর্জন করতে পেরেছি।