Photography
ইনভেস্ট করুন এবং আয় করুন ঝামেলা ছাড়া।
Posted on 2020-05-27 10:35:25

epostman.com.bd একটি সরকার অনুমোদিত কুরিয়ার কোম্পানি। অফিসিয়ালি ১ বছর হতে যাচ্ছে  epostman এর। কিন্তু আমাদের কার্যক্রম চলছে গত ২০১৮ সাল থেকে। সরকারী অনুমোদন এবং একটি প্রশিক্ষিত টিম নিয়ে কাজ করা হচ্ছে ১ বছর ধরে। এখন আমাদের ঢাকা শহরে একটি অফিস (নিউমার্কেট) এবং একটি সাব-অফিস এর মাধ্যমে কার্যক্রম পরিচালনা হচ্ছে। খুব শীঘ্রই আমাদের মিরপুর অফিসের কার্যক্রম শুরু হতে যাচ্ছে। আর মিরপুর অফিস এর কার্যক্রম শুরু হলে আমাদের ঢাকা শহরে মোট দুইটি অফিস হবে। আর এই দুইটি অফিস সরাসরি  epostman নিজেদের দক্ষ টিম দিয়ে পরিচালনা করে থাকে। আগামী মাস মানে জুন এবং জুলাই মাসের মাঝে আমাদের উত্তরা, মহাখালী, রামপুরা, মতিঝিলে আমাদের পরবর্তী অফিসের সেটআপ এর কাজ শুরু হবে ইনশাআল্লাহ্‌। এরপর পর্যায়ক্রমে ঢাকার আশপাশের এরিয়া এবং চট্রগ্রাম, সিলেটে এবং পর্যায়ক্রমে সারা বাংলাদেশে আমাদের কার্যক্রম শুরু হবে।  

আর এই কার্যক্রম পরিচালনা বা এর বিস্তারের জন্য  epostman ইনভেস্টমেন্ট নিচ্ছে। আপনিও ইচ্ছা করলে  epostman এর কার্যক্রমের সাথে জয়েন করতে পারেন। আর এই কার্যক্রমের সাথে জয়েন করাটা খুব সহজ। ২ টি উপায়ে আপনি  epostman এ ইনভেস্ট করতে পারবেন। 


১। প্রতি সপ্তাহে প্রফিট শেয়ারের মাধ্যমে। 

২। দীর্ঘ মেয়াদী প্রফিত শেয়ারের মাধ্যমে। (যদিও এটা এখনো শুরু করা হয়নি)


প্রশ্নঃ প্রতি সপ্তাহে প্রফিট শেয়ারের মাধ্যমটি কি?

উত্তরঃ  epostman এর একটি শাখা সেটআপে যে ইনভেস্ট এর দরকার হয় আপনি সেই টাকাটা ইনভেস্ট করলেই হবে। সেই শাখাটি পরিচালনা থেকে সব কিছু করবে  epostman এর টিম। আপনাকে কিছুই করতে হবে না। আপনি শুধু ইনভেস্ট করবেন। 


প্রশ্নঃ কত টাকা ইনভেস্ট করতে হবে?

উত্তরঃ মোটামুটি সব মিলিয়ে একটি শাখা সেটআপ এবং ৩ মাসের নিট খরচ হাতে নিয়ে শুরু করতে হলে কম করে হলেও ৭ লাখ টাকার মত খরচ হবে। আর এলাকা বুজে সেটা কম বেশি হতেও পারে। কিন্তু আমাদের অভিজ্ঞতা থেকে বলতে পারি কম হলেও ৭ লাখ টাকার মত আপনাকে ইনভেস্ট করতে হবে। 


প্রশ্নঃ আপনার প্রফিট কি?

উত্তরঃ আপনার প্রফিট হলো আপনি প্রতি পার্সেলে একটা কমিশন পাবেন। কমিশন কত পাবেন সেটা আলোচনা করে নির্ধারণ করা হবে। তবে সেটা এখন আমরা প্রতি পার্সেলে ৫ টাকা হারে কমিশন দিচ্ছি। 


প্রশ্নঃ আপনার কাজ কি?

উত্তরঃ আপনার তেমন কোন কাজ নাই। কারন সকল কাজ করবে  epostman এর টিম। আপনি প্রতিদিন যে কমিশন পাবেন তা প্রতিদিন হিসাব দেখতে পাবেন এবং প্রতি সপ্তাহের মঙ্গলবার তা আপনার ব্যাংক একাউন্টে দিয়ে দেওয়া হবে। 


প্রশ্নঃ আমার টাকাটা কত দিনের জন্য ইনভেস্ট হিসাবে নেওয়া হবে?

উত্তরঃ আপনি ২-৩ বছরের চুক্তিতে এই টাকাটা ইনভেস্ট করবেন এবং তা চুক্তি আকারে ষ্ট্যাম্পে লিখিত থাকবে এনং আপনি যে টাকাটা ইনভেস্ট করবেন সেই পরিমান টাকার একটা চেক আপনাকে দেওয়া হবে। চুক্তি শেষ হলে আপনি আপনার ইনভেস্ট করা টাকা উঠিয়ে নিতে পারবেন। 


প্রশ্নঃ এই সিস্টেমে ইনভেস্ট করলে আপনি কত টাকা মাসে প্রফিত পাবেনঃ

উত্তরঃ আপনি প্রতি পার্সেলে ৫ টাকা হারে প্রফিট পাবেন মানে প্রতিদিন যত পার্সেল এন্ট্রি হবে তার প্রতিটি থেকে আপনি ৫ টাকা করে পাবেন কমিশন হিসাবে। এখন প্রতিদিন ওই শাখায় ২০০ পার্সেল এন্টি হলে আপনি ২০০×৫=১০০০/ টাকা কমিশন হিসাবে পাবেন প্রতিদিন এবং এই কমিশন প্রতি মঙ্গলবার হিসাব করে আপনার ব্যাংক একাউন্টে সেন্ড করে দেওয়া হবে। এই হিসাবটা বাড়তে এবং কমতেও পারে। তবে একটি শাখায় এর থেকেও বেশি পার্সেল এন্ট্রি হয়। হিসাব বুজানোর জন্য এখানে একটি নির্দিষ্ট সংখ্যা দিয়ে বুজানো হয়েছে। 


প্রশ্নঃ ইনভেস্ট করলে আমি এই কোম্পানিতে জব করতে পারবো কিনা?

উত্তরঃ না আপনি শুধু একজন ইনভেস্টর হিসাবেই থাকবেন। এখানে জবের কোন অপশন থাকবে না। 


প্রশ্নঃ তাহলে আমি যে শাখায় ইনভেস্ট করবো সেই শাখা কিভাবে পরিচালিত হবে?

উত্তরঃ  epostman টিম এখন যেভাবে পরিচালনা করছে ঠিক সেভাবেই পরিচালনা করে থাকবে আপনি ইনভেস্ট করার পর। আপনি শুধু প্রফিত পাবেন ইনভেস্ট করার পর। কোম্পানির কোন ধরনের শেয়ার বা মালিকানা আপনার সাথে শেয়ার করা হবে না। আপনি যে ইনভেস্ট করবেন তা শুধু আপনি যে শাখার জন্য করবেন সেই শাখার প্রতিদিনের প্রতি পার্সেল থেকে ৫ টাকা হারে কমিশন দেওয়া হবে। সেই শাখার লাভ-লসের কোন কিছুর সাথে আপনি অংশ হবেন না। 


প্রশ্নঃ আমি কিভাবে বুজবো প্রতিদিন কত পার্সেল এন্ট্রি হচ্ছে?

উত্তরঃ প্রতিদিন কত পরিমান পার্সেল এন্ট্রি হচ্ছে তা বুজার জন্য আপনাকে আমাদের সাইটের এক্সেস দেওয়া হবে। যেখানে লগইন করে প্রতিদিন আপনি দেখতে পারবেন কত পার্সেল এন্ট্রি হচ্ছে এবং সাথে সাথে হিসাবও পেয়ে যাবেন প্রতিদিনের। কারন প্রতিটি পার্সেল আমাদের অনলাইনে আগে এন্ট্রি হয় তারপর সেই পার্সেল ডেলিভারি হয়।কারন আমাদের প্রতিটি কার্যক্রম অনলাইন ভিত্তিক। সব কিছু আপনি অনলাইনের মাধ্যমেই করতে পারবেন। 


আরো বিস্তারিত জানতে হলে আপনি এই নাম্বারে যোগাযোগ করে কথা বলে নিতে পারবেন?

ফোনঃ 01538035676